স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে একাধিক পদে চাকরির সুযোগ


স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে একাধিক পদে চাকরির সুযোগ

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে একাধিক পদে চাকরির সুযোগ
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে একাধিক পদে চাকরির সুযোগ

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের অধীন ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টার (NTMC) রাজস্ব খাতে বেশ কয়েকটি পদে নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে ১৬ থেকে ২০ গ্রেডে তিনটি পদে আটজনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।



১. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার

পদের সংখ্যাঃ ৩টি

যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার পরিচালনায় প্রশিক্ষিত। কম্পিউটার টাইপিংয়ের সর্বনিম্ন গতি হতে হবে প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ এবং ইংরেজিতে ২০ শব্দ।

বেতন স্কেল: ৯,৩00-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)



২. পদের নাম: স্টোর কিপার

পদ সংখ্যা: ১

যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার পরিচালনায় প্রশিক্ষিত। এমএস অফিস অ্যাপ্লিকেশনে কাজের দক্ষতা থাকতে হবে।

বেতন স্কেল: Rs.৯,৩00-২২,৪৯০ (গ্রেড-১৬)



৩. পদের নাম: অফিস সহকারী

পদ সংখ্যা: ৫

যোগ্যতা: এসএসসি বা সমমান পাস।

বেতন স্কেল: ৮,২৫০-২0,0১0 টাকা (গ্রেড-২0)



বয়স সীমা

  সাধারণ প্রার্থী, সংখ্যালঘু জাতিগোষ্ঠী এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের নাতি-নাতনিদের জন্য ১ মার্চ,২০২৩ তারিখে ১৮ থেকে ৩০ বছর। যদি আবেদনকারীর বয়স ২৫ মার্চ, ২০২০ তারিখে সর্বোচ্চ বয়সসীমার মধ্যে হয় তবে প্রার্থী আবেদন করার যোগ্য হবেন। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান, এতিম এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।



কিভাবে আবেদন করতে হবে

  আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফর্ম পূরণ করে আবেদন করতে হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিঙ্কে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে যেকোনো টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল করুন অথবা alljobs.query@teletalk.com.bd বা ntmcbd@gmail.com ঠিকানায় ইমেল করুন। এছাড়া টেলিটকের জব পোর্টালের ফেসবুক পেজে মেসেজের মাধ্যমে যোগাযোগ করতে পারেন। মেইল/বার্তার বিষয় অবশ্যই প্রতিষ্ঠান এবং অবস্থানের নাম, ব্যবহারকারী আইডি এবং যোগাযোগ নম্বর উল্লেখ করতে হবে।



আবেদন ফী

  অনলাইনে ফর্ম পূরণের ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি রুপি। ১ এবং ২ পোস্টের জন্য ২00 এবং মোট Rs. টেলিটক সার্ভিস চার্জ সহ ২২৩ টাকা। ২৩২৩ এবং রুপি ৩ নম্বর পোস্টের জন্য ১০০ এবং রুপি। ১১২ টাকা সহ মোট টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে ১২ টেলিটক সার্ভিস চার্জ এসএমএসের মাধ্যমে জমা দিন।


আবেদনের শেষ তারিখ: ১০ এপ্রিল ২০২৩, সকাল ১০ টা পর্যন্ত।

Tags

Post a Comment

0 Comments